নৌকার পক্ষে ভোট চাওয়া ওসির ভিডিও ভাইরাল

|

সাতক্ষীরার কলারোয়া থানার ওসি মারুফ আহমেদের নৌকায় ভোট চাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে কলারোয়া উপজেলার জিকেএমকে পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে শিল্পকলা একাডেমি আয়োজিত এক অনুষ্ঠানে তিনি ভোট চান।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যেমে সমালোচনা চলছে। অনেকেই প্রশ্ন রাখছেন, একজন সরকারি কর্মকর্তা হয়ে এভাবে সরাসরি একটা দলের ভোট কিভাবে চাইতে পারে।

ভিডিওতে দেখা যায় ওসি মারুফ আহম্মেদ বলেন, আজকে আমি প্রশাসনের পক্ষ থেকে একটা কথা বলতে চাই। স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে আপনারা ভোট দেবেন, নৌকা মার্কায় ভোট দেবেন। কারণ এই সরকার যত উন্নয়ন করেছে, এই সরকার যেভাবে জনগণের পাশে থেকেছে, আগামীতেও যেন আপনাদের পাশে থেকে সকল বাধা বিপত্তি দূর করে কলারোয়াকে একটি মডেল জেলা হিসেবে উন্নীত করে। এখানকার মানুষ যেন গর্ব করে বলতে পারে যে, আমি কলারোয়ার অধিবাসী, আমি সাতক্ষীরার অধিবাসী।

তিনি আরও বলেন, কোনো পেশীশক্তি, কোনো দুর্বৃত্তদের জায়গা অন্তত: কলারোয়া, সাতক্ষীরাতে হবে না ইনশাল্লাহ। আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন। আপনার ব্যালট, আপনার বুলেট, আপনার ভোটের মাধ্যমে দেখিয়ে দেবেন যে, আপনি স্বাধীনতার স্বপক্ষের শক্তিতে আছেন।

ওসি বলেন, তাই আমাদের জননেত্রী, বাংলাদেশ সরকারের নির্বাচনকালীন প্রধানমন্ত্রী তথা বঙ্গবন্ধুর কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের নেত্রী, আমাদের সভানেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আপনার একটি ব্যালট, আপনার একটি ভোট অতি মূল্যবান। আপনি আপনার ভোটটি স্বযত্নে সুযোগ্য জায়গায় দিয়ে আপনার অবস্থান জানান দেবেন। আওয়ামী লীগের সরকার, বারবার দরকার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply