অসুস্থ সাজেদা চৌধুরীকে দেখতে গেলেন বিএনপি প্রার্থী শামা ওবায়েদ

|

ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুর-০২ আসনের মহজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীকে দেখতে তার ফরিদপুরের সালথা উপজেলার রসুলপুরের বাড়িতে যান বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী শামা ওবায়েদ।

আজ শুক্রবার বিকালে অসুস্থ প্রবীণ নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরীকে দেখতে তার বাসভবনে যান বিএনপির প্রার্থী দলটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ। তবে সৈয়দা সাজেদা চৌধুরী ঘুমিয়ে থাকায় তার সাথে দেখা করতে না পেরে তার মেঝ ছেলে সাজিদ আকবর এর নিকট থেকে তার খোঁজ খবর নেন তিনি।

এ সময় শামা ওবায়েদ সৈয়দা সাজেদা চৌধুরীর আশু আরোগ্য কামনা করেন। শামা ওবায়েদ সাজেদা চৌধুরীর ছেলের হাতে ধানের শীষের লিফলেট দিয়ে তার জন্য দোয়া চান। সংসদ উপনেতার ছেলে সাজিদ আকবর এবং তার এপিএস শফিউদ্দীন শামা ওবায়েদের এর হাতে নৌকার লিফলেট দিয়ে সাজেদা চৌধুরীর জন্য দোয়া চান। পরে ধানের শীষ এবং নৌকার পোস্টার এক সাথে ধরে তারা ছবি তোলেন।

বিএনপি মনোনীত প্রার্থী শামা ওবায়েদ বলেন, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী একজন প্রবীণ রাজনীতিবিদ ও আমার মুরুব্বী। নেত্রীর অসুস্থতার খবর জেনে তাকে দেখতে ও তার দোয়া নিতে গিয়েছিলাম। তিনি ঘুমিয়ে থাকায় তার সাথে দেখা না হলেও তার ছেলে ও পরিবারের সদস্যদের সাথে দেখা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply