গাজীপুরে অপহরণের ৪দিন পর শিশু উদ্ধার, আটক ২

|

গাজীপুর প্রতিনিধি
কুমিল্লা থেকে অপহরণের ৪ দিন পর অপহৃত শিশুকে গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় ঘটনাস্থল থেকে অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, কুমিল্লার মুরাদনগর থানার কামাল্লাহ গ্রামের মোর্শেদ আলমের ছেলে মো. সাঈদ সুলতান ও একই জেলার নগরপাড় গ্রামের কামাল পাশার ছেলে রিয়াজ আহম্মেদ।

র‌্যাব জানায়, গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় অপহরণকারীরা ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেয়ার জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সেখানে অভিযান চালায়। এসময় ঘটনাস্থল থেকে অপহরণকারী সাঈদ সুলতান ও রিয়াজ আহম্মেদকে আটক এবং ভিকটিম শিশু মো. আল-আব্দুল্লাহকে উদ্ধার করে।

এর আগে গত ১৯ ডিসেম্বর শিশু আল-আব্দুল্লাহ তার নিজ গ্রাম কুমিল্লা জেলার মুরাদনগর হতে অপহৃত হয়। পরে তার পিতা মো. বাবুল মিয়া অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে গত ২০ ডিসেম্বর মুরাদনগর থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। এরপর গত ২১ ডিসেম্বর আসামিরা মোবাইল ফোনে ভিকটিমের বাবার কাছে ছেলেকে হত্যার হুমকি দিয়ে মুক্তিপণ হিসেবে পাঁচ লাখ টাকা দাবি করে। শিশুটির বাবা র‌্যাবকে ঘটনার বিবরণ জানালে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারী চক্রের দুইজনকে আটক করে।









Leave a reply