জনগণের ভালোবাসায় সিক্ত হলেন মাশরাফী

|

রিফাত-বিন-ত্বহা,নড়াইল
জনগণের ভালোবাসায় সিক্ত হলেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী। জেলার লোহাগড়া উপজেলার কালনাঘাট থেকে নড়াইল শহর পর্যন্ত রাস্তার দু’ধারে শনিবার সকাল থেকে বেলা সাড়ে ৪টা পর্যন্ত হাজার হাজার নারী-পুরুষের অপেক্ষা। বিশেষ করে যুবক শ্রেণির মাশরাফি ভক্তদের ছিল উপচেপড়া ভিড়। সবার লক্ষ্য নড়াইল তথা দেশের গর্ব মাশরাফীকে এক নজরে দেখার।

এর আগে মাশরাফীকে নড়াইলের মানুষ দেখেছে অন্যভাবে। এবার এ জেলার মানুষ তাকে সাদরে গ্রহণ করেছে সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে। নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মাশরাফী। আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর এই প্রথম তিনি নড়াইলে আসলেন। এর আগে ২০ ডিসেম্বর তিনি (মাশরাফী) ঢাকার সুধাসদন থেকে প্রধানমন্ত্রীর পাশে বসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লোহাগড়া-নড়াইলবাসীর সঙ্গে নির্বাচন নিয়ে কথা বলেছিলেন।

শনিবার সকালে মাশরাফী ঢাকা থেকে সড়কপথে কালনাঘাট এবং লোহাগড়া হয়ে নড়াইল পৌঁছান। মাশরাফীর আগমনের খবর শুনে সকাল থেকে শত শত মোটরসাইকেল, প্রাইভেটকারযোগে, বিভিন্ন যানবাহনে এমনকি পায়ে হেঁটে মাশরাফীভক্তরা জেলার বিভিন্ন এলাকা থেকে কালনাঘাট পৌঁছান। অনেক অপেক্ষার পর মাশরাফী বেলা আড়াইটার দিকে কারযোগে গোপালগঞ্চের কাশিয়ানির কালনাঘাটে পৌঁছান। এরপর বিশেষভাবে সজ্জিত নৌকাযোগে মধুমতি নদী পার হন। বেলা ৩টার দিকে আওয়ামী লীগের আয়োজনে লোহাগড়া পাড়ের কালনাঘাটে স্থাপিত মঞ্চে অপেক্ষমাণ জনগণের উদ্দেশ্যে বক্তব্য দেন তিনি।

মাশরাফী বলেন,আমি আপনাদের সন্তান। আমার প্রতীক নৌকা। এই নৌকা প্রতীকে আপনারা আমাকে যোগ্য মনে করলে ভোট দেবেন। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। জয়বাংলা- জয়বঙ্গবন্ধু বলে তিনি বক্তব্য শেষ করেন।

এ সময় কালনাঘাটে মাশরাফীর পিতা গোলাম মোর্ত্তজা স্বপন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটু,লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নড়াইল পৌরসভার মেয়র মো: জাহাঙ্গীর বিশ্বাস, লোহাগড়া পৌরসভার মেয়র আশরাফুল আলম, ফয়জুল হক রোম, আমাদা আদর্শ কলেজের অধ্যক্ষ আল ফয়সাল খান। জেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন, লোহাগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিকদার নজরুল ইসলাম, যুবলীগ নেতা সদর উদ্দিন শামীম, মুন্সী শাহীন আহম্মেদ,মাসুম প্রমূখ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply