গাজীপুরের জেলা প্রশাসককে হুমকি দিয়ে উড়ো চিঠি

|

গাজীপুর প্রতিনিধি
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সঠিকভাবে দায়িত্ব পালন করতে ব্যর্থ হলে জেলা প্রশাসকের পরিবার পরিজন, আত্মীয় স্বজন, স্থাবর অস্থাবর সকল স্বার্থের উপর চরমভাবে আঘাত করা হবে। এরকম হুমকি দিয়ে ডাকযোগে গাজীপুরের জেলা প্রশাসক দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবিরকে একটি বেনামী চিঠি পাঠানো হয়েছে। ওই বেনামী চিঠিটি ২০ ডিসেম্বর জেলা প্রশাসকের কাছে হস্তগত হয় বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

চিঠিতে বলা হয়েছে, শতভাগ নিরপেক্ষ হয়ে যান। আপনার সকল কাজ পর্যবেক্ষণ করা হচ্ছে। আগামী ৩ দিনের মধ্যে শতভাগ নিরপেক্ষতা প্রমাণ করতে না পারলে এ্যাকশন।

চিঠি পাবার পর জেলা প্রশাসক বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গাজীপুর মহানগর পুলিশসহ সকল আইন শৃঙ্খলা বাহিনীকে একটি পত্র দিয়েছেন।

জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির বলেন, এ রকম বেনামী চিঠিতে আমরা মোটেই ভীত নই। এটি ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার একটি ষড়যন্ত্রের অংশ হতে পারে। .

তিনি আশ্বস্ত করে বলেন, একটি শান্তিপূর্ণ, নিরপেক্ষ ও আইনানুগ নির্বাচন আয়োজনে গাজীপুর জেলা প্রশাসন সব আয়োজন করবে, যাতে ভোটারগণ নির্বিঘ্নে ভোট দিতে পারেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply