আমার প্রতিদ্বন্দ্বীরা যেন কোন ভাবেই আঘাত না পান:মাশরাফী

|

আমার প্রতিদ্বন্দ্বীরা যেন শারীরিক ও মানসিক কোনভাবেই আঘাত না পান, সেদিকে সজাগ দৃষ্টি রাখতে নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা। সকালে নড়াইল জেলা আইনজীবীদের সাথে মত বিনিময়কালে একথা বলেন বাংলাদেশ ক্রিকেট দলের এ সফল অধিনায়ক।

আজ বেলা সাড়ে ১১ টায় নড়াইল জেলা আইনজীবী সমিতির হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় তিনি সংসদ নির্বাচনে আইনজীবীদের সহযোগিতা কামনা করেন।

মাশরাফী আরও বলেন, আমার প্রতীক নৌকা, আপনারা সবাই নৌকা প্রতীকে ভোট দিবেন। আমিও আপনাদের সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করবো। আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। আমার কোন ভুলত্রুটি হলে আপনারা আমাকে ক্ষমা করে দিবেন। নড়াইলের মানুষের সেবা করতে চাই। প্রধানমন্ত্রী আমাকে মনোনায়ন দিয়ে সেবা করার সুযোগ করে দিয়েছেন। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট গোলাম নবীর সভাপত্বিতে সভায় বক্তব্য রাখেন নড়াইল জেলা আ’লীগ সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, নড়াইল থানা আ’লীগ সভাপতি এ্যাডভোকেট অচিন কুমার চক্রবতী, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ওমর ফারুক, আইনজীবী সমিতির সাধারণ সম্পদক এ্যাডভোকেট পরিতোষ কুমার বাগচী প্রমুখ। এছাড়া নড়াইল জেলা আইনজীবী সমিতির সদস্যরাও এতে উপস্থিত ছিলেন।









Leave a reply