চুয়াডাঙ্গায় বাস-সিএনজি ও আলমসাধুর ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় যাত্রীবাহী বাস-সিএনজি ও আলমসাধুর ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরো ৫ জন। আজ রোববার সন্ধ্যায় চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের উথলী মোল্লাবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জীবননগর উপজেলার উথলী গ্রামের আফতাব আলীর ছেলে রবিউল ইসলাম (৩২) তার স্ত্রী শ্যামলী খাতুন (২৮), ঝিনাইদহের মহেশপুর উপজেলার নেপা গ্রামের ফকির চাঁদের ছেলে উজ্জল (৩৪) ও সদর উপজেলার ছোট আড়িয়া গ্রামের রমজেত আলীর ছেলে জাহাঙ্গীর আলী (৩০)।

স্থানীয়রা জানান, জীবননগর থেকে কেজিএন পরিবহনের একটি যাত্রীবাহী বাস চুয়াডাঙ্গা অভিমুখে উথলী মোল্লাবাড়ি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি ও ধান বোঝাই আলমসাধুর ত্রিমুখি সংঘর্ষ হয়।

এ সময় যাত্রাবাহী বাসটি সড়কের পাশে উল্টে পড়ে গেলে ঘটনাস্থলেই সিএনজির চার যাত্রী রবিউল ইসলাম, তার স্ত্রী শ্যামলী, আব্দুল হালিম ও জাহাঙ্গীরের মৃত্যু হয়। গুরুতর আহত হয় দূর্ঘটনা কবলিত বাস ও সিএনজির ৫ জন যাত্রী।

পরে দর্শনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আহম্মেদ সগির নামে এক প্রত্যক্ষদর্শী দুর্ঘটনার বর্ণনা দিতে গিয়ে জানান, কেজিএন পরিবহনের বাসের চালক দুর্ঘটনার সময় মোবাইল ফোনে কথা বলছিলো।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, অতি: পুলিশ সুপার কানাই লাল সরকার, সহকারী পুলিশ সুপার আবু রাসেল দুর্ঘটনার স্থান পরিদর্শন করেন।

জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস চার জনের মৃত্যু নিশ্চিত করে সাংবাদিকদের জানান, কেন এবং কি কারণে দুর্ঘটনা সংঘটিত হয়েছে তা তদন্ত করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply