৩০ ডিসেম্বর শেখ হাসিনার গোল মিস হবে না: নাসিম

|

গাইবান্ধা প্রতিনিধি:

ফুটবল খেলায় মেসি-নেইমার গোল মিস করতে পারে কিন্তু ৩০ ডিসেম্বর শেখ হাসিনার বিজয়ের গোল মিস হবে না। দেশের মানুষ আবারও নৌকা মার্কায় ভোট দিবে। এবারের বিজয় হবে বিএনপিকে লাল কার্ড দেখিয়ে বিতাড়িত করার। আর এই বিজয়েই বিএনপি-জামায়াতের কবর রচনা হবে বলেও মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সোমবার বিকেল সোয়া ৫টার দিকে গাইবান্ধার সাঘাটার ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনি জনসভায় এসব কথা বলেন তিনি।

নাসিম আরও বলেন, আগে থেকেই বিএনপি-জামায়াত বলেছিল, তারা বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনে আসবে না। কিন্তু তারা নাকে খত দিয়ে নির্বাচনে এসেছে। এখন নির্বাচনকে ঘিরে বিএনপি-জামায়াত নানা অজুহাত দাঁড় করাছে। আওয়ামী লীগের জয় নিশ্চিত দেখে তাদের মাথা খারাপ হয়েছে। তাই ভোটের মাঠ থেকে পালাতেই লেভেল প্লেয়িং ফিল্ড না থাকা এবং নানা অভিযোগ তুলছেন তারা।

সাঘাটা ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। সাঘাটা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদুর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন গাইবান্ধা-৫ আসনে মহাজোটের নৌকার প্রতিকের প্রার্থী ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া,সংরক্ষিত নারী সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি, জাতীয় পার্টির (জেপি) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহম্মেদ, গণ আজাদী লীগের সভাপতি অ্যাডভোকেট এসকে সিকদার, বাংলাদেশ ওয়ার্কাস পার্টির পলিট ব্যুরো সদস্য আমিনুল ইসলাম গোলাপ, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান ও সাম্যবাদী দলের সভাপতি ডা. শাহাদত হোসেন।

এছাড়া সাঘাটা উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ হিরু, সাধারণ সম্পাদক নাসিরুল আলম স্বপন, গাইবান্ধা জেলা পরিষদের সদস্য সাকোয়াত হোসেন, আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান নিটল, গাইবান্ধা জেলা ছাত্রলীগের সভাপতি আসিফ সরকার জনসভায় বক্তব্য রাখেন।

এদিকে, নাসিমের জনসভায় সাঘাটা-ফুলছড়ি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। এছাড়া দুই উপজেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের ঢল নামে ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply