৫ বছর শান্তিতে থাকতে একদিন কষ্ট করুন: সালমা ইসলাম

|

পাঁচ বছর শান্তিতে থাকতে একদিন কষ্ট করে ভোটকেন্দ্রে গিয়ে ব্যালটের মাধ্যমে মটরগাড়ি প্রতীককে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ঢাকা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী (মটরগাড়ি) অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি। আজ বুধবার দুপুরে নবাবগঞ্জের বক্সনগর ইউনিয়নের বর্ধনপাড়া মাঠে নির্বাচনী প্রচার ও করণীয় নির্ধারণ সংক্রান্ত এক সভায় নেতাকর্মীদের উদ্দেশে তিনি এ আহ্বান জানান।

সালমা ইসলাম বলেন, সাম্প্রতিক সময়ে দোহার-নবাবগঞ্জ নির্বাচনী এলাকায় হামলা-মামলা, ভাংচুর ও ত্রাসের রাজনীতির মধ্য দিয়ে প্রতিপক্ষরা যেভাবে তাণ্ডব চালাচ্ছে তাতে এলাকার শান্ত পরিস্থিতি অশান্ত হয়ে পড়েছে। পরিস্থিতি দেখে মনে হচ্ছে প্রতিপক্ষরা ক্ষেপা কুকুরের মতো আচরণ করছে।

তিনি কর্মীদের আশ্বস্ত করে বলেন, একনায়কতন্ত্র-স্বৈরাচারতন্ত্র বেশিদিন টিকে না। আপনারা ধৈর্য ধরে সাহসের সঙ্গে পরিস্থিতি মোকাবেলা করুন। আগামী ৩০ তারিখেই এ পরিস্থিতির অবসান ঘটবে।

ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে সালমা ইসলাম বলেন, আপনারা আপনাদের ভোটাধিকার প্রয়োগ করুন। এলাকার উন্নয়নের স্বার্থে এবং আপনাদের নিরাপত্তার স্বার্থে আমাকে বিজয়ী করুন। আমি কথা দিচ্ছি আগের মতোই আপনাদের পাশে থাকব। এ ধরনের ত্রাসের পরিস্থিতি দমন করে এলাকায় শান্তি ফিরিয়ে আনব।

তিনি বলেন, আমরা এখন ভোটযুদ্ধে আছি। এ খেলায় হার-জিত থাকবে। আপনারা পাশে থাকলে এবং সাহসিকতার সঙ্গে ভোটাধিকার প্রয়োগ করতে পারলে আপনাদের বিজয় সুনিশ্চিত। আপনারা বিজয়ী হলেই আমরা বিজয়ী হবো।

অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেন, আগামী পাঁচ বছর শান্তিতে থাকতে এবং ভীতিকর পরিস্থিতির অবসান ঘটাতে সবাই মিলে মটরগাড়িতে ভোট দিন। আপনাদের একদিনের কষ্ট আগামী পাঁচ বছর নিরাপত্তা নিশ্চিত করবে। এসময় সালমা ইসলাম নির্বাচনের দিন কর্মীদের সতর্ক থাকার পরামর্শ দিয়ে বলেন, ধমক দিলে ভয় পাবেন না, ভোট কারচুপির মতো পরিস্থিতি সৃষ্টি হলে তা মোকাবেলা করবেন এবং ফলাফল ঘোষণার আগ মুহূর্ত পর্যন্ত ভোটকেন্দ্র পাহারা দেবেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply