বগুড়ায় ২৪ ঘণ্টায় বিএনপি-জামায়াতের অন্তত ৮০ নেতাকর্মী গ্রেফতার

|

বগুড়া ব্যুরো:
বগুড়ার শিবগঞ্জ উপজেলার নারী ভাইস চেয়ারম্যান বিএনপি নেতা বিউটি বেগমসহ বিভিন্ন থানায় বিএনপি-জামায়াতের অন্তত ৮০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত থেকে বুধবার রাত ১১টা পর্যন্ত জেলার বিভিন্ন থানায় গ্রেফতার হয়েছেন তারা।

পুলিশ কর্মকর্তা গণমাধ্যমকে জানিয়েছেন, বিস্ফোরকদ্রব্য, আইন ও নাশকতা মামলার আসামি হিসেবে পরোয়ানা মোতাবেক তাদের গ্রেফতার করা হয়েছে।

তবে বিএনপি নেতারা বলছেন, নির্বাচনী মাঠে ভীতিকর পরিবেশ সৃষ্টি করতেই হুট করেই পুলিশের এই অভিযান।

থানা পুলিশের হিসেব মতে, গ্রেফতার নেতাকর্মীদের মধ্যে শিবগঞ্জ থানায় ২১ জন, সদর থানায় ২০জন, গাবতলীতে ৪ জন, সারিয়াকান্দিতে ৫ জন, সোনাতলায় ২ জন, আদমদীঘিতে ১ জন, দুপাঁচিয়ায় ২জন, কাহালুতে ২ জন, শেরপুরে ৫ জন, নন্দীগ্রামে ২ জন ও ধুনটে ৫ জন গ্রেফতার হয়েছেন।

জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাফতুন আহমেদ খান রুবেল যমুনা নিউজকে জানান, জেলা বিএনপি’র মহিলা বিষয়ক সম্পাদক ও শিবগঞ্জের নারী ভাইস চেয়ারম্যান বিউটি বেগম, তালোড়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পৌরমেয়র আবদুল জলিলসহ প্রতিটি উপজেলায় বিভিন্ন ইউনিটের গুরুত্বপূর্ণ নেতাকর্মী রয়েছেন এই গ্রেফতারের তালিকায়। ভোটের মাঠে বিএনপি নেতাকর্মীদের আতঙ্কের মধ্যে রাখতেই পুলিশ এমন গ্রেফতার শুরু করেছে বলে অভিযোগ করেন এই বিএনপি নেতা।

যমুনা অনলাইন: আরএম









Leave a reply