বিএনপি-জামায়াতের সন্ত্রাস ঠেকাতে ভোটকেন্দ্র পাহারার নির্দেশ প্রধানমন্ত্রীর

|

নির্বাচনের দিন বিএনপি-জামায়াত যাতে সন্ত্রাস চালাতে না পারে, সেজন্য দলের নেতাকর্মীদের ভোটকেন্দ্র পাহারার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী। তিনি বলেছেন, বিএনপি সন্ত্রাস করে, তাদের কোনোভাবেই ভোট দেয়া যাবে না। বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী কার্যালয়ের শাপলা হলে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কার্যালয়ের মুখ্য সচিব মো. নজিবুর রহমান। প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, প্রধানমন্ত্রী কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, সামরিক সচিব মেজর মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, সচিব সাজ্জাদুল হাসান ও প্রেস সচিব ইহসানুল করিম এ সময় উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবার সহযোগিতা কামনা করে কার্যালয়ের কর্মচারীদের প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এটা যেন থেমে না যায় তার দায়িত্ব আপনাদের নিতে হবে।

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, ভোটের আগে পরে শান্ত পরিবেশ বজায় রাখবেন। কোনো অশান্ত পরিবেশ যেন সৃষ্টি না হয়।

তিনি বলেন, ‘দেশের মানুষের উন্নয়নে কাজ করছি। মানুষ যাতে ভালো থাকে সে জন্য কাজ করে যাচ্ছি। ১০ বছর টানা ক্ষমতায় থেকে কাজ করায় উন্নয়ন দৃশ্যমান হচ্ছে। সাধারণ মানুষও বুঝতে পারছে তার জীবনমানের উন্নয়ন হচ্ছে।’

শেখ হাসিনা বলেন, ‘আমরা ২০২০ সালের মার্চ থেকে ২০২১ সালের মার্চ পর্যন্ত মুজিববর্ষ ঘোষণা করেছি। এ বর্ষটি আমরা ভালোভাবে পালন করতে চাই।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply