কৃষিমন্ত্রী হতে চান হিরো আলম

|

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ প্রতীক নিয়ে লড়ছেন সোশ্যাল মিডিয়ায় আলোচিত ব্যক্তিত্ব আশরাফুল আলম ওরফে হিরো আলম।

নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকে বিভিন্ন সময় টিভির টকশোতেও দেখা গেছে তাকে। মনোনয়নপত্র কেনার পর থেকেই গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে বেশ আলোচিত এই প্রার্থী। তার নির্বাচনী প্রচারণা নিয়ে বিভিন্ন খবরে ছেয়ে আছে ফেসবুকের নিউজফিড।

এমপি নির্বাচিত হলে মন্ত্রী হতে চান কি না, এতোদিন এমন প্রশ্ন বারবার এড়িয়ে গেছেন তিনি। এবার তিনি জানালেন, জয়ী হলে কৃষিমন্ত্রী হতে চান। সম্প্রতি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি এ ইচ্ছার কথা বলেন। হিরো আলম বলেন, ‘যদি গরীব-দুঃখী-মেহনতি মানুষের হয়ে কাজ করতে চাই, তাহলে কৃষি মন্ত্রণালয়ের হয়ে কাজ করতে হবে।’

প্রচারণায় বিনোদন জগতের কর্মীদের অংশগ্রহণ নিয়ে হিরো আলম বলেন, ‘আমার ব্যাপার ভিন্ন, কারণ আমি নিজেই একজন স্টার। কোনো এলাকায় গেলে এমনি ভীড় জমে যায়। আমার জন্য অন্য কোনো স্টারের প্রয়োজন নেই।’

নির্বাচনী ইশতেহার প্রসঙ্গে হিরো আলম জানান, প্রথমেই নিজের এলাকার সামাজিক কর্মকান্ডের দিকে মনোযোগ দিব। উদাহরণ হিসেবে, রাস্তা মেরামত, আরও স্কুল-মাদ্রাসা নির্মাণ, বাল্যবিয়ে বন্ধ করার কথা বলেন। আর এসব কাজে তরুণদেরকে পাশে চান হিরো আলম।

তিনি বলেন, আমি জিরো থেকে হিরো, গরীব ঘরের সন্তান। আমার যে বয়স, এই বয়সে বাংলাদেশে কেউ নির্বাচন করেনি। আমার ইচ্ছা, এলাকার ছোট ছোট কাজগুলো শেষ করা।

বগুড়া-৪ আসনে নির্বাচনে হিরো আলমসহ প্রতিদ্বন্দ্বিতা করছেন ৭ জন প্রার্থী। তারা হলেন – মহাজোট মনোনীত প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেন (নৌকা), বিএনপির মনোনীত মোশারফ হোসেন (ধানের শীষ), ইসলামী আন্দোলনের মোহাম্মদ ইদ্রিস আলী (হাতপাখা), তরিকত ফেডারেশনের কাজী এম এ কাশেম (ফুলের মালা), ন্যাশনাল পিপলস পার্টির আয়ুব আলী (আম) ও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের জীবন রহমান (টেলিভিশন)।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply