নৌকার মিছিলে দু’পক্ষের সংঘর্ষ, দুই পুলিশ কর্মকর্তাসহ আহত ২০

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকার মিছিলে দু’পক্ষের সংঘর্ষে দুই পুলিশ কর্মকর্তাসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার আমিনপুর ও গোকর্ণ গ্রামের দুই পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের আওয়ামী লীগের প্রার্থী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সমর্থনে আমিনপুর ও গোকর্ণ গ্রামের যৌথ উদ্যোগে একটি মিছিল বের হয়। এতে একপক্ষ ব্যান্ডপার্টিসহ মিছিল নিয়ে আমিনপুর এবং অপরপক্ষ গোকর্ণ গ্রামে যেতে বলে। এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে ব্যান্ডপার্টির ঢোল ভেঙ্গে ফেলা হয়। পরে এ নিয়ে উভয় পক্ষের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় দেড় ঘণ্টার এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জনসহ ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সদর (সার্কেল) রেজাউল কবির, সদর থানা এস.আই নারায়ন চন্দ্র দাস আহত হয়েছে। পরে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় পুলিশ অর্ধশত রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন জানান বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply