ঢাকা-১: সালমা ইসলামের ৩ এজেন্টের বাড়িতে হামলা, স্বর্ণালঙ্কার লুট

|

ঢাকা-১ আসনের (দোহার-নবাবগঞ্জ) স্বতন্ত্র প্রার্থী সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলামের তিন এজেন্টের বাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা। এসময় তারা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার নবাবগঞ্জের জয়কৃষ্ণপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ছাড়া মটরগাড়ির প্রতীকের অন্য এজেন্টদেরও এলাকা ছাড়তে দুর্বৃত্তরা হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ছাত্রলীগ, যুবলীগ নেতাকর্মীদের পাশাপাশি সাদা পোশাকে পুলিশ মটরগাড়ির এজেন্টদের বাড়িতে বাড়িতে গিয়ে হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল বলেন, ‘ঘটনা সত্য কিনা জানি না। তবে তদন্তের জন্য লোক পাঠিয়েছি।’

প্রসঙ্গত, ঢাকা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির কর্মী-সমর্থকদের ওপর হামলা, নির্যাতন ও হুমকি অব্যাহত আছে।

মটরগাড়ির বিজয়কে রুখতে রাতের অন্ধকারে কর্মী-সমর্থক ও সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি তল্লাশি চালাচ্ছে পুলিশ। কোথাও কোথাও তল্লাশির নামে বাড়িঘরে ভাংচুরও চালানো হচ্ছে।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ১ নম্বর ওয়ার্ডের কোমরগঞ্জ বাসস্ট্যান্ডে মটরগাড়ির নির্বাচনী ক্যাম্পে আগুন দেয় দুর্বৃত্তরা।

এর আগে গত ২৩ ডিসেম্বরও অ্যাডভোকেট সালমা ইসলামের নির্বাচনী প্রচারে হামলা করে দুর্বৃত্তরা।

এতে নারী শিল্পীসহ সাত বাউলশিল্পী আহত হন।

স্থানীয় বাসিন্দাদের অনেকেই বলছেন, ভোট কারচুপির জন্য শেষ ধাপের অ্যাকশন প্ল্যান হিসেবে মটরগাড়ি প্রতীকের কর্মী-সমর্থকদের ওপর নির্যাতনের পথ বেছে নেয়া হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply