সাম্প্রদায়িক রাজনীতির সাথে ঐক্য করার কারণেই বিএনপি’র পতন: কাদের

|

ফেনী প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুর কাদের বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনিশ্চিত বিজয়ের এর পথে এগিয়ে যাচ্ছে মহাজোট। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ, দেশের মানুষ কখনোই সাম্প্রদায়িক রাজনীতিকে গ্রহণ করেনি। সাম্প্রদায়িক রাজনীতির সাথে ঐক্য করার কারণেই আজকে বিএনপি ও ঐক্যফ্রন্টের এই পতন। আজ সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ফেনীর মহিপালে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, আমরা একটি ঐতিহাসিক বিজয় অর্জন করতে যাচ্ছি। বিজয় উৎসব/মিছিল না করে নিজেদের সংহত রাখতে হবে। উল্লসিত না হয়ে ধৈর্য ধরে থাকতে হবে।

এ সময় কাদের বলেন, ভোটের আগে মহাজোটের পক্ষে যে গণজোয়ার তৈরি হয়েছিল, এ ভোটে সে জোয়ারের প্রতিফলন হয়েছে। ভোট কেন্দ্রগুলোতে অচিন্তনীয়, অবিশ্বাস উপস্থিতি ছিল ভোটারদের। এর মধ্যে নারী ও তরুণদের উপস্থিতি ছিল লক্ষনীয়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ২২০ আসনে অনিয়ম ও কারচুপির অভিযোগ প্রসঙ্গে কাদের বলেন, এ ধরনের বক্তব্য অনাকাঙ্খিত ও অনভিপ্রেত। ৫১ আসনে ঐক্যফ্রন্টের বর্জনের ব্যাপারে কাদের বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন বর্জন তাদের দলীয় সিদ্ধান্ত নয়। ৫১ জন কেন দলীয় সিদ্ধান্ত না মেনে বর্জন করলো তা আমার জানা নেই।

এসময় উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সাংসদ ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply