৬৩৮ ভোট পেয়ে জামানত হারালেন হিরো আলম

|

বগুড়া-৪ আসনে আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম পেয়েছেন ৬৩৮ ভোট। রবিবার রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা ভোটের ফলাফল প্রকাশ করলে এ তথ্য পাওয়া যায়। প্রাপ্ত ফলাফল অনুযায়ী জামানত হারাতে হয়েছে তাকে।

হিরো আলম বগুড়া-৪ আসন থেকে সিংহ প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। তার আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১২ হাজার ৮১ জন।

এই আসন থেকে ১ লাখ ২৬ হাজার ৭২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বিএনপি প্রার্থী মোশারফ হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহাজোট প্রার্থী একে এম রেজাউল করিম তানসেন (জাসদ ইনু) পেয়েছেন ৮৪ হাজার ৬৭৯ ভোট।

এরআগে ভোট চলাকালীন সময়ে নজির বিহীন কারচুপি, এজেন্টদেরকে বের করে দেওয়া এবং তার উপর হামলার অভিযোগ এনে ভোট বর্জন করেন হিরো আলম।

প্রসঙ্গত, বগুড়া-৪ আসনে জাতীয় পার্টি থেকে নির্বাচন করতে চেয়েছিলেন আলোচিত অভিনেতা হিরো আলম। মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। কিন্তু রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়ন বাতিল করলে তিনি ইসিতে আপিল করেন। পরে সেখানেও প্রার্থিতা ফিরে না পেয়ে হাইকোর্টে রিট করেন হিরো আলম। পরবর্তীতে হাইকোর্ট তার মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ দেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply