বিপিএলে টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা

|

আগামী ৫ জানুয়ারি থেকে মাঠে গড়াতে যাচ্ছে দেশের ঘরোয়া ক্রিকেটের সর্বোচ্চ আসর ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)’। টি-টোয়েন্টি ফরম্যাটের এই ফ্রাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টের গ্রুপ পর্বের সবগুলো ম্যাচের টিকেটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সর্বনিম্ন ২০০ টাকা এবং সর্বোচ্চ ২ হাজার টাকা ধরে এ মূল্য নির্ধারণ করা হয়েছে। এক্ষেত্রে গ্যালারি ২০০ ও ৩০০ টাকা, ক্লাব হাউস ৫০০টাকা, ভিআপি স্ট্যান্ড ৫০০টাকা এবং গ্রান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ২ হাজার টাকা।

এবারের আসরের টিকিট বিক্রি শুরু হচ্ছে বৃহস্পতিবার থেকে। মিরপুর শেরেবাংলার স্টেডিয়ামের ১নং গেটের বুথ থেকে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে।

সিলেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের টিকিট পাওয়া যাবে আগামী ১৪ জানুয়ারি থেকে। সিলেট বিভাগীয় স্টেডিয়াম এবং সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম থেকে কেনা যাবে টিকিট।

চট্টগ্রাম পর্বের টিকিট আগামী ২৪ জানুয়ারি থেকে এমএ আজিজ স্টেডিয়াম বুথ এবং জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের বুথ থেকে পাওয়া যাবে ।

এছাড়া এবার ইউক্যাশ এবং সহজ ডটকমের মাধ্যমেও টিকিট কিনতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

এলিমেনিটর-কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়ার এবং ফাইনাল ম্যাচের টিকিটের মূল্য পরবর্তীতে জানানো হবে বলে বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply