ফরিদপুরে বাস চাপায় নিহত ৩

|

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বাইখির নামক স্থানে লোকাল বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলে থাকা ৩ জন নিহত হয়েছেন। আজ বিকাল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার বাইখির চৌরাস্তা মোড়ে ফরিদপুর থেকে মালঞ্চ পরিবহনের একটি লোকাল বাস এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় মোটরসাইকেল চালক সোহেল মোল্লা এবং তার চাচা আকুব্বর মোল্লা নিহত হয়। এঘটনায় মটরসাইকেলের অপর আরোহী কাশেম মোল্লাকে গুরতর আহত অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

এই ঘটনায় ফরিদপুরের বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান জানান, খবর পেয়ে পুলিশ আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তিনি জানান, ঘটনাস্থলেই দুই জন ও পরে হাসপাতালে ১ জন মারা যান।

ওসি জানান, ঘাতক বাস মালঞ্চ পরিবহন আটক করা হয়েছে, মটরসাইকেলটি আলামত হিসেবে জব্দ করা হয়েছে। এই ঘটনায় থানায় নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply