আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বতন্ত্র প্রার্থীসহ সাতজন আহত

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বতন্ত্র প্রার্থী মঈনউদ্দিন মঈনসহ সাতজন আহত হয়েছে। মঙ্গলবার বেলা দুইটার দিকে উপজেলার সোনারামপুর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় গাড়িতে থাকা স্বতন্ত্রপ্রার্থী মঈনউদ্দিন (৫০), চরচারতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান এস এম কবির (৫২), মোটরসাইকেলে থাকা আওয়ামী লীগ নেতা জব্বার মিয়া (৬), যুবলীগ নেতা হেফজু মিয়া (৩২), সরাইল উপজেলা পাকশিমুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতা হাফিজুর রহমান (৩২) ও কাপ্তান মিয়া (৩৫), প্রার্থীর শ্যালক কানন মিয়াসহ (৩০) অন্তত ছয়জন আহত হয়েছে।

আহদের উদ্ধার করে স্থানীয় মেডিল্যাব হসপিটালে চিকিৎসা দেয়া হয়েছে। তবে তাদের মধ্যে গুরুতর আহত হাফিজ ও কাপ্তানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তবে স্বতন্ত্রপ্রার্থী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মঈনউদ্দিন মঈনের দাবি, পরিকল্পিতভাবে এ দুর্ঘটনাটি ঘটানো হয়েছে।

স্থানীয় লোকজন, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা দুইটার দিকে স্বতন্ত্রপ্রার্থী মঈনউদ্দিন নিজের কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে মাইক্রোবাসে করে উপজেলার সোনারামপুর সেতু পার হয়ে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে আশুগঞ্জের উজানভাটি সেতুর দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা মালবাহী একটি ট্রাক হঠাৎ ইউটার্ন নিয়ে মঈনউদ্দিনের গাড়িকে ধাক্কা দেয়। এসময় ট্রাকটি উল্টে মঈনউদ্দিনের গাড়ি ও পেছনে থাকা তিনটি মোটরসাইকেলের উপর পড়ে যায়।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার জানান, দুর্ঘটনার খবর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাকটি আটক করা গেলেও চালক ও সহযোগী পালিয়ে গেছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।









Leave a reply