টাঙ্গাইলে স্কুলছাত্র অপহরণকালে দুই ভুয়া ডিবি সদস্য আটক: গাড়িতে আগুন

|

টাঙ্গাইল প্রতিনিধি:

এক স্কুলছাত্রকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার সময় টাঙ্গাইলের ঘাটাইলে দুই অপহরণকারীকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুদ্ধ জনতা। এ সময় জনতা তাদের ব্যাবহৃত প্রাইভেটকারটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মো. মাকছুদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়মনসিংহের ফুলবাড়িয়া কোষমাইল গ্রামের মো. রফিকুল ইসলামের নবম শেণিতে পড়ুয়া ছেলে তানজীল আজ সন্ধ্যার দিকে মোটরসাইকেল নিয়ে কোষামাইল এলাকার রাস্তার পাশে দাড়িয়ে ছিল। এ সময় পিছন দিক থেকে একটি প্রাইভেটকার এসে ডিবি পরিচয় দিয়ে থানায় মামলা আছে এই বলে জোড়পূর্বক গাড়িতে তুলে নিয়ে ঘাটাইল উপজেলার গারোবাজারের দিকে রওনা দেয়। এসময় অপহরণকারীদের একজন তার মোটরসাইকেলটি নিয়ে যায়। পরে ঘটনাটি এলাকাবাসীর সন্দেহ হলে তারা প্রাইভেটকারটির পিছু নেয়। এ সময় অপহরনকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গারোবাজারের সলিং এলাকায় পৌঁছালে জনতার রোষানলে পড়ে। পরে তারা দৌড়ে পালানোর চেষ্টা করলে বিক্ষুদ্ধ জনতা তাদের আটক করে গনধোলাই দেয়। এসময় তাদের ব্যাবহৃত প্রাইভেটকারটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

টাঙ্গাইল পুলিশ অপহৃত স্কুল ছাত্র তানজিলকে উদ্ধার ও দুই অপহরণকারীকে আটক করে ফুলবাড়িয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply