সপরিবারে সেলফি তুলে পাঠিয়ে বললেন, ‘অতিরঞ্জিত সংবাদের কারণে হেয় হয়েছি’

|

ময়মনসিংহ ব্যুরো:

জনপ্রিয় সঙ্গীত তারকা নাজমুন মুনিরা ন্যান্সির সংসার ভাঙছে। ডিভোর্স হচ্ছে তার স্বামী নাজিমুজ্জামান জায়েদের সাথে। এমন খবর যখন ছড়িয়েছে তখন যমুনা নিউজকে ন্যান্সি জানিয়েছেন ডিভোর্সের মতো কনো ঘটনাই ঘটেনি তার সংসারে। স্বামী জায়েদের সাথে মনোমালিন্য ছিলো তাবে তা ততটুকুই যতটুকু একটি সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে হয়ে থাকে। তার মানে এই নয় ভালোবাসার মানুষটির সাথে সম্পর্ক ছিন্ন করা।

তিনি জানান তারা একে অপরকে ভালোবাসেন এবং এই ভালোবাসার পথে কোন বাধাই তাদের আলাদা করতে পারবে না। এসময় তিনি দাবি করেন. কিছু সংবাদমাধ্যম অতিরঞ্জিত সংবাদ প্রচার করেছে। যা আসলে সত্য নয়। স্বামী জায়েদের সাথে সম্পর্ক ছিন্ন করার কথা ভাবতেই পারেননা তিনি।

ন্যান্সীর স্বামী নাজিমুজ্জামান জায়েদ জানান, স্ত্রীর সাথে কোন দুরত্ব নেই তার। সংসারে স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্য হতেই পারে- এটিই স্বাভাবিক। তার মানে এই নয় যে, একে অপরের প্রতি ভালোবাসা নেই। এসময় তিনি বলেন, ডিভোর্স নিয়ে কিছু অতিরঞ্জিত সংবাদের কারণে তিনি তার পরিবার ও সন্তানরা সামাজিকভাবে হেয় হয়েছেন, যা কাম্য নয়।

তারা আলাদা আলাদা বাসায় থাকছেন এমন সংবাদের সত্যতা জানতে চাইলে জায়েদ একটি সেলফি তুলে যমুনা নিজউকে পাঠান ও বলেন, আমরা আমাদের দুই সন্তান রোদেলা ও নায়লাকে নিয়ে ময়মনসিংহ শহরের তালতলা এলাকায় নিজ বাসাতেই আছি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply