তামিমের বন্ধু হতে চেয়ে খুদে ভক্তের চিঠি

|

আজ মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার তামিম তার ফেসবুক ফ্যানপেজে পোস্ট করেছেন তার এক খুদে ভক্তের চিঠি। এই খুদে ভক্ত তামিমের বন্ধু হতে চায়। দেখা করে একসাথে লাঞ্চও খেতে চেয়েছেন । তামিম তার এই খুদে ভক্তের চিঠিতে আবেগে আপ্লুত হয়ে বলেছেন- এসব ভক্তদের জন্যই ক্রিকেট খেলে থাকি।

তামিমের ফেসবুকে ফ্যানপেজে গিয়ে দেখা যায় খুদে ভক্ত শায়ানের চিঠি পিন পোস্ট। রুল করা খাতায় কাঠ পেন্সিলে ইংরেজিতে লেখা এ চিঠিতে শায়ান লিখেছন- ‘প্রিয় তামিম ইকবাল, আমি তাদওয়ার ইয়াজদান শায়ান, তুমি বাংলাদেশের সেরা ব্যাটসম্যান, আমি তোমার মতো হতে চাই। আমি তোমার সবচেয়ে বড় ভক্ত, তুমি কি আমার বন্ধু হবে, আমরা দেখা করে একসাথে লাঞ্চ করতে পারি’।

তামিম ফ্যানপেজে শাইয়ানের চিঠির উত্তর দিতে গিয়ে লিখেন, আমি মনে করি পৃথিবীতে সৃষ্টিকর্তার সেরা সৃষ্টি হলো ক্রিকেট। আর পৃথিবীব্যাপী ক্রিকেট ভক্তদের তাদের দেশের প্রিয় খেলোয়ারদের প্রতি একই রকম অনুভূতি থাকে, আর আমার ভালোবাসার ভক্তদের জন্যই আমরা খেলে থাকি।

চিঠিটি তামিমকে তার ভক্ত  শাইয়ান ২০১৬ সালের নভেম্বরের কোন এক শুক্রবার লিখেছেন। তবে জানা যায়নি তামিম তার এই খুদে ভক্তের সাথে দেখা করেছেন কিনা বা একসাথে খেয়েছেন কিনা।

এদিকে ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ছিটকে যাওয়া তামিম গতকাল সোমবার সকালে ঢাকায়ও ফিরেছেন।

টিবিজেড/









Leave a reply