সাতক্ষীরায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, ধর্ষক আটক

|

সাতক্ষীরায় এক মানসিক প্রতিবন্ধী শিশুকে (৯)কে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ধর্ষককে আটক করেছে। সোমবার বিকালে শহরের তালতলা হাইস্কুল গেটের সামনে ঘটনাটি ঘটে। আটক ধর্ষক সাজেদুল ইসলাম তালতলা গ্রামের ইন্তাজ আলীর ছেলে।

ধর্ষিতার পিতা আব্দুল লতিফ জানান, তারা ইটভাটায় কাজ করার জন্য প্রতিবন্ধী মেয়েটি বাড়িতে রেখে যান। বাড়িতে কেউ না থাকায় ধর্ষক সাজেদুল ইসলাম তার মেয়েটিকে জোরপূর্বক তুলে নিয়ে তার বাড়িতে নিয়ে যায়। মেয়েটিকে ধর্ষণ করে খাটের তলায় লুকিয়ে রাখে। এ সময় মেয়ের আত্মচিৎকারে আমিসহ এলাকার লোকজন সাজেদুলের বাড়িতে যেয়ে তার খাটের তলা থেকে মেয়েটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। স্থানীয় লোকের সহায়তায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, মেয়েটি হাসপাতালে নিয়ে যেতে সাজেদুল ও তার বাহিনী বাঁধা দেয় এবং তাদের ব্যাপক মারপিট করে। তাদের হামলায় মেয়ের বাবাসহ হাকিম, মোবারক রোজিনা খাতুন মারাত্মক আহত হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহামান জানান, এ ঘটনায় পুলিশ ধর্ষককে আটক করেছে। ধর্ষিতা শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছিল বলে তিনি জানান।









Leave a reply