বিয়ে ভেঙ্গে দেয়ায় কনেকে কুপিয়ে জখম করলো বরের ছোট ভাই

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
মাদারীপুরের কালকিনি উপজেলার ঝাউতলা এলাকায় বড় ভাইয়ের সাথে বিয়ে ভেঙ্গে দেয়ায় ক্ষিপ্ত হয়ে ছোট ভাই তার সঙ্গীদের নিয়ে এসএসসি পরীক্ষার্থী এক স্কুলছাত্রীকে কুপিয়ে জখম করেছে। গুরুতর আহত অবস্থায় ওই স্কুলছাত্রীকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্থানীয়, স্কুলছাত্রীর পরিবার ও পুলিশ সূত্র জানায়, প্রায় ছয় মাস আগে সাহেবরামপুর এলাকার সালাম আকনের বড় ছেলে রোমন আকন (৩০) এর সাথে পাঙ্গাসিয়া গ্রামের মোফাজ্জেল হাওলাদারের মেয়ে শুকতারা আক্তারের বিয়ের এনগেজমেন্ট (আকদ) হয়। কিন্তু পরবর্তীতে পারিবারিক কারণে বিয়ে ভেঙ্গে দেয় শুকতারার পারিবার। এতে ক্ষিপ্ত হয় রোমন আকনের ছোট ভাই শামন আকন (২৫) স্কুলে যাওয়ার পথে প্রায়ই শুকতারাকে উত্যক্ত করতো।

প্রতিদিনের মত মঙ্গলবার সকালে কালকিনি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী শুকতারা আক্তার বাড়ি থেকে পায়ে হেঁটে স্কুলে যাচ্ছিল। পথে একা পেয়ে শামন আকন তার বন্ধুদের নিয়ে শুকতারাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও পেটে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই স্কুলছাত্রীকে অচেতন অবস্থায় কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরিবারের অভিযোগ, স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই শামন ওই স্কুলছাত্রীকে প্রায়ই বিরক্ত করতো। আজ একা পেয়ে এমন নির্মম ঘটনা ঘটানো হয়েছে।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, এই ঘটনার পর বখাটে শামন আকন পালিয়ে গেছে। তাকে ধরতে পুলিশের অভিযান চলছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের পর উপযুক্ত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।









Leave a reply