নাটোরে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

|

স্টাফ রিপোর্টার, নাটোর

নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আলমগীর হোসেন (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো অন্তঃত ৫ জন। নিহত আলমগীর হোসেন উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মাহমুদ আলী প্রামানিকের ছেলে। শুক্রবার দুপুরে বাঁশবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিবেশ স্বাভাবিক রয়েছে বলে জানান পুলিশ।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নেয়ামুল ইসলাম, নিহতের খালাতো ভাই আনিসুর রহমান ও এলাকাবাসী জানান, সিংড়ার ডাহিয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের আব্দুস সালাম ও স্থানীয় মেম্বার কালাম হোসেনের সাথে জমি নিয়ে দীর্ঘ দিন ধরেই বিরোধ চলে আসছিল। এ নিয়ে তাদের মধ্যে এর আগেও হাতাহাতির ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে বিরোধপূর্ন সেই জমিতে লোকজন নিয়ে সেচ দিতে যায়। এ সময় আব্দুল সালাম তাদের বাধা দিলে কালাম মেম্বারের লোকজন সালামকে মারধর করে। ঘটনাটি সালাম সমর্থকরা জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে তাদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের অন্তঃত ৬ জন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত কালাম সমর্থক আলমগীর হোসেনের অবস্থার অবনতি হলে তাকে নাটোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে তিনটার দিকে আলমগীর হোসেন মারা যায়। এদিকে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।









Leave a reply