ড. কামাল হোসেন একবারও বঙ্গবন্ধু হত্যার বিচার চাননি: আইনমন্ত্রী

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
প্রবীণ আইনজীবী ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন একবারও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার বিচার চাননি বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন।

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের এই সংসদ সদস্য টানা দ্বিতীয়বারের মতো আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পাওয়ায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনসমূহ এ গণসংবর্ধনার আয়োজন করে।

ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে আইনমন্ত্রী বলেন, একবারের জন্যও ওনি (কামাল হোসেন) বলেন নাই বঙ্গবন্ধু হত্যাকান্ডের বিচার হওয়া উচিত। তিনি নিজেকে সংবিধান প্রণেতা ও বিরাট আইনজীবী পরিচয় দেন। কিন্তু যার বদৌলতে তিনি এতো পরিচিত হয়েছেন তার হত্যার বিচারের কথা তিনি একবারও বলেন না।

বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, এতিমের টাকা চুরির জন্য খালেদাকে ৫ বছরের সাজা দিয়েছেন বিচারিক আদালত। তার ছেলে তারেক রহমান ২২ জনকে হত্যার কারণে ১২ বছরের সাজাপ্রাপ্ত। তারেক রহমানকে বিদেশ থেকে ফিরিয়ে এনে তার রায় কার্যকর করা হবে বলেও উল্লেখ করেন মন্ত্রী।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভূঁইয়া, সেলিম ভূঁইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা প্রমুখ।









Leave a reply