গোপালগঞ্জে বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষ: আহত ৩৫

|

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ:

গোপালগঞ্জে যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষে ৩৫ জন আহত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার গোপীনাথপুরে এ দূঘর্টনা ঘটে।

গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেক্সের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের সামনে থাকা একটি ট্রাকের পিছন দিক থেকে ধাক্কা মারে। এসময় বাসটির সামনের অংশ ও ট্রাকের পিছনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ওই বাসে থাকা অন্তত ৩৫ জন যাত্রী মারাত্মক আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। মারাত্মক আহত ১০জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মারাত্মক আহত বুলবুল (৫০), মিরাজ (৫০), জাকির (৩০), আলিম খান (৪০), রতনা বেগম (৩২), আ: আজিজ (৩৫), রঞ্জন মজুমদার (৩২), লাভলী খানম (২৫) ও স্বপন (২৫) সহ ১০ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

দূর্ঘটনার পর ঢাকা খুলনা মহাসড়রে দুই পাশে আটকা পরে শতাধিক যানবাহন। প্রায় দুই ঘন্টা পর দুর্ঘটনা কবলিত বাসটি সরিয়ে নিলে মহাসড়ক দিয়ে যান চলাচল স্বাভাবিক হয়।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানান, গতকাল সোমবার দূর্ঘটনা কবলিত একটি ট্রাক সদর উপজেলার গোপীনাথপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে রাখা ছিল। সকালে তাতেই ধাক্কা দেয় বাসটি।

এঘটনার পর মহাসড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পরে।









Leave a reply