মন্ত্রী নয় কর্মীর মত কাজ করবো: পানি সম্পদ উপমন্ত্রী

|

কাজী তানভীর মাহমুদ,রাজবাড়ী

‘আমরা মন্ত্রী নয় কর্মীর মত কাজ করবো। ছোট বেলা থেকে কর্মীর মত কাজ করেই বড় হয়েছি। রাজবাড়ী সহ সারা বাংলাদেশের মানুষ কে নদী ভাঙ্গনের কবল থেকে রক্ষা করার জন্য যে কার্যকর উদ্যোগ নেয়া প্রয়োজন আমরা সেটা নেবো’।
মঙ্গলবার দুপুরে রাজবাড়ী শহর রক্ষা প্রকল্প (ফেইজ-২) পরিদর্শনে এসে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন,পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম,এমপি।

উপমন্ত্রী আরও বলেন, বাণিজ্যিক জেলা হিসেবে পরিচিত রাজবাড়ী জেলার শহর রক্ষা প্রকল্প কার্যক্রম পরিদর্শনে এসেছি। এই প্রকল্পটি যথা সময়ে ২০২০ সালে বাস্তবায়ন করা হবে। শুধুমাত্র এসেছি নদী ভাঙ্গন থেকে কিভাবে রাজবাড়ী শহর কে রক্ষা করা যায় সেটি দেখতে।

মঙ্গলবার সকাল ১০টার দিকে পাটুরিয়া ঘাট থেকে স্পীড বোর্ড যোগে পাটুরিয়া থেকে রাজবাড়ীর গোদার বাজার ঘাট পর্যন্ত ১০ কিলো মিটার নদী ভাঙ্গণ এলাকা পরিদর্শন করেন মন্ত্রী। পরে গোদার বাজার এলাকায় সাংবাদিকদের সাথে রাজবাড়ী শহর রক্ষা প্রকল্প (ফেইজ-২) সর্ম্পকে আলোচনা করেন।

পরিদর্শনে এ রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী,জেলা প্রশাসক মোঃ শওকত আলী,অতিরিক্ত পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ ফজলুল করিম, বাংলাদেশ পানি উন্নযন বোর্ডের মহা পরিচালক মোঃ মাহফুজুর রহমান,খুলনা শিপিং ইয়ার্ড লিঃ এর ব্যবস্থাপক আনিসুর রহমান মোল্লা উপস্থিত ছিলেন।









Leave a reply