গাজীপুরে বস্তার ভেতর থেকে যুবকের ৬ টুকরা লাশ উদ্ধার

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর জেলার শ্রীপুর পৌর এলাকার গিলারচালা গ্রামের একটি বাঁশঝাড়ের ময়লার স্তুপে পড়ে থাকা বস্তার ভেতর থেকে রফিকুল শেখ নামের (৩০) এক যুবকের ৬ টুকরা দেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। এঘটনায় নিহতের স্ত্রী জীবন নাহার ও তার এক স্বজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নিহত যুবক ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার উলমাকান্দি গ্রামের আব্দুল লতিফের ছেলে। সে শ্রীপুর পৌর এলাকার হাউ আর ইউ কারখানার শ্রমিক। নিহত রফিকুল স্ত্রীসহ স্থানীয় আব্দুল হাইয়ের বাড়িতে ভাড়া থাকত।

আজ শুক্রবার সকালে বাড়ির অন্য এক ভাড়াটিয়া বাড়ির পেছনে রক্তমাখা বস্তা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ বিকেলে গিয়ে এ লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ির বাজারের পাশে গিলারচালা এলাকায় মেঘনা কম্পোজিট কারখানার সীমানা প্রাচীরের বাইরে আব্দুল হাইয়ের ভাড়াবাড়ির পেছনে একটি বাঁশঝাড়ে শুক্রবার সকালে রক্তমাখা বস্তা দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে বিকেল সাড়ে চার দিকে আশেপাশের এলাকায় অভিযান চালিয়ে ওই যুবকের লাশের টুকরো উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল বাহার বলেন, বাঁশঝাড়ে তার লাশের পাঁচ টুকরা বস্তায় ভরা ছিল, এর চারশ গজ দূরে এক পায়ের খন্ডিত অংশ পড়ে ছিল। পরে খন্ডিত লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।









Leave a reply