পল্টন থানা ছাত্রলীগ সভাপতি মিরনকে অব্যাহতি

|

সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগে পল্টন থানা শাখা ছাত্রলীগ সভাপতি শেখ নাজমুল হাসান মিরনকে অপসারণ করা হয়েছে। একই সঙ্গে বর্তমান কমিটির সহ-সভাপতি রনি হাসানকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।শুক্রবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পল্টন থানা শাখা ছাত্রলীগের সভাপতি শেখ নাজমুল হাসান মিরনের বিরুদ্ধে সংগঠনের নীতি-আদর্শ পরিপন্থী নৈতিক স্খলনজনিত অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় বর্তমান পদ থেকে তাকে অব্যাহতি দেয়া হয়েছে।

এতে আরও বলা হয়, মিরনের পরিবর্তে বর্তমান কমিটির সহ-সভাপতি রনি হাসানকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

প্রসঙ্গত, চাকরি দেয়ার নামে অর্থ আত্মসাৎ ও পুলিশের ওপর হামলা এবং কাজে বাধা দেয়ার অভিযোগে পৃথক দুটি মামলায় গ্রেফতার হয়েছেন নাজমুল হোসাইন মিরন। এ দুটি মামলায় তিনিসহ আরও ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পল্টন থানার ওসি মাহমুদুল হক। গত মঙ্গলবার বিকালে তাদের আটক করা হয় বলে জানা গেছে। গ্রেফতারকৃতদের পল্টন থানায় রাখা হয়েছে।

ওসি মাহমুদুল হক জানান, মঙ্গলবার পল্টনের আজাদ প্রোডাক্টস ভবনের ১৮ তলায় ওই ভবনের কর্তৃপক্ষের সঙ্গে মিরন ও তার সঙ্গে আসা লোকজনের মারামারি করতে দেখেন।

পুলিশ মারামারি থামাতে গেলে মিরনসহ তার দল পুলিশের কাজে বাধা দেয়। এ সময় মিরনসহ মোট ১৭ জনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

ভবনটির ১৮তলায় দৈনিক ভোরের চেতনা ও বিশ্বাস বিল্ডার্স নামে দুটি অফিস রয়েছে বলে জানা গেছে।









Leave a reply