সৈয়দপুরে খামারবাড়ি থেকে স্বামী-স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার

|

নীলফামারীর সৈয়দপুরে একটি খামারবাড়ি থেকে স্বামী ও স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় ওই বাড়ির তত্ত্বাবধায়ককেও অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। রোববার সকালে ফাতা মধুপুর ইউনিয়নের বালাপাড়া গ্রাম থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

আহত তত্ত্বাবধায়ককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, সৈয়দপুর শহরের অদূরে ফাতা মধুপুর ইউনিয়নের বালাপাড়া গ্রামে তারা খামার করে সেখানেই বসবাস করছিলেন। রোববার সকালে খামারবাড়িতে ওই স্বামী ও স্ত্রীর গলাকাটা মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এসময় ওই বাড়ির তত্ত্বাবধায়ক অচেতন অবস্থায় সেখানে পড়েছিল।

তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। জ্ঞান না ফেরায় এবং অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে স্থানীয়দের ধারণা, পূর্বশত্রুতার জেরে কেউ তাদের গলাকেটে হত্যা করে থাকতে পারে।

সৈয়দপুর থানার ওসি শাজাহান পাশা জানান, নিহত স্বামী ও স্ত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

তবে এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। আহত তত্ত্বাবধায়ককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার জ্ঞান ফেরেনি। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে এ হত্যার সঠিক তথ্য বেড়িয়ে আসবে বলে জানান ওসি।









Leave a reply