অলস সময়ে খেলাধূলা করলে খারাপ কাজ থেকে দূরে থাকা যায়: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

|

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, অলস মস্তিষ্ক হচ্ছে শয়তানের কারখানা। অলস থাকলে মানুষের মধ্যে নানা খারাপ চিন্তা মাথায় থাকে। এই অলস সময়টুকু খেলাধূলায় কাজে লাগাতে পারলে যুবকরা খারাপ কাজ থেকে দূরে থাকতে পারবে। এজন্য উপজেলা পর্যায়ে আমরা ১৩১টি স্টেডিয়াম নির্মাণ করেছি। এই অর্থবছরে আরো ২০০টি স্টেডিয়াম নির্মাণ করা হবে।

প্রতিমন্ত্রী আজ দুপুরে টঙ্গী পূর্ব থানায় আয়োজিত পুলিশ সেবা সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশ কমিশনার ওয়াই এম বেলালুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, গাজীপুর সিটি মেয়র মো. জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, র‌্যাব-১ এর অধিনায়ক সারওয়ার বিন কাশেম।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে প্রতিটি উপজেলায় যুব ও ক্রীড়া কমপ্লেক্স নির্মাণ করতেছি। এই কমপ্লেক্সে একটি সেন্টার থাকবে যেখানে যুব প্রশিক্ষণ কেন্দ্র করা হবে। এছাড়া হোম থিয়েটার, ইনডোর গেম্সসহ সকল ধরনের সুবিধা থাকবে। আমি মনে করি এর ফলে যুবরা সময় কাটানোর একটি জায়গা পাবে, পাশাপাশি আত্মকর্মী হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে পারবে।

পরে প্রতিমন্ত্রী বেলুন ও পায়ড়া উড়িয়ে পুলিশ সেবা সপ্তাহ উদ্বোধন করে। অনুষ্ঠানে টঙ্গী থানা পুলিশের ওসি কামাল হোসেনের উদ্যোগে রক্তদান কর্মসূচি পালন করা হয়। এছাড়া দুঃস্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।









Leave a reply