মন্ত্রীরা প্রধানমন্ত্রীর বাড়তি নজরদারিতে রয়েছেন : পরিকল্পনামন্ত্রী

|

সুনামগঞ্জ প্রতিনিধি :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একনেকের সভায় জানিয়েছেন, আমরা সবাই নজরদারিতে আছি। মন্ত্রীরা প্রধানমন্ত্রীর বাড়তি নজরদারিতে রয়েছেন। কিন্তু আমাদের নজরদারি খুবই দুর্বল। আমাদের নজরদারি বাড়াতে হবে। নজরদারি যদি না করা হয় তাহলে দুর্নীতি হবে। এই সরকার এটা চাইবে না।
আজ রোববার দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত ‘সুনামগঞ্জ উন্নয়ন ভাবনা’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

মন্ত্রী বলেন, সুনামগঞ্জে রেল লাইন অবশ্যই হবে। ছাতক থেকে সুনামগঞ্জ পর্যন্ত রেললাইন আমার জীবদ্দশায়ই হবে। আমরা কাজটা শুরু করে এগিয়ে দিয়ে যাবো। তাছাড়া সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয় তৈরি হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি ঘোষনা আছে, যে সকল জেলায় বর্তমানে কোনো বিশ্ববিদ্যালয় নেই সে সকল জেলায় পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয় স্থাপন করবো। নতুন শিক্ষামন্ত্রীর সাথে প্রাথমিক কথা বলেছি। আমি চাপ অব্যাহত রাখবো।
তিনি আরো বলেন, হাওরের কাজে গাফিলাতি করা যাবে না, সঠিক সময়ের মধ্যে কাজ শেষ করতে হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-৪ আসনে সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, পুলিশ সুপার বরকতুল্লাহ খান, স্থানীয় সরকারের উপ-পরিচালক মো. এমরান হোসেন, সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ প্রমুখ।









Leave a reply