নিখোঁজের ১২ ঘণ্টা পর স্কুলছাত্রের মাটিচাপা লাশ উদ্ধার

|

মুহাম্মদ আরিফুর রহমান, ফেনী
ফেনীতে নিখোঁজের ১২ ঘণ্টা পর শহরের পাঠানবাড়ি এলাকার একটি নির্মাণাধীন বাড়ির মাটির নিচ থেকে থেকে ইয়াছিন আরাফাত নামে এক স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ লাইনস স্কুলের ষষ্ট শ্রেণির ছাত্র আরাফাত প্রবাসী মো. জসিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত মো. সাব্বির (১৮) সহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

নিহত স্কুলছাত্রের মামা আলি আরশাদ জানান, রবিবার রাত নয়টার দিকে শহরের পাঠানবাড়ি এলাকার মসজিস সংলগ্ন বাসার সামনে থেকে নিখোঁজ হয় আরাফাত। এসময় তাকে অনেক খোঁজাখুঁজির করে না পেয়ে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পরে সোমবার দুপুরে একই এলাকার নির্মাণাধীন একটি বাসার পাশে মাটিতে পুতে রাখা অবস্থায় লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, রবিবার সন্ধ্যায় আরাফাতের সাথে স্থানীয় বখাটে সাব্বিরের সাথে কথাকাটাকাটির জের ধরে রিক্সায় তুলে নিয়ে যেতে চেয়েছিল সাব্বিরকে। এসময় আরাফাতের চাচা বাধা দেয়ায় নিতে পারেনি। পরে রাত ৯ টার দিকে তুলে নিয়ে যায়। সোমবার সকালে তার লাশ পাওয়া যায়।

ফেনীর পুলিশ সুপার এস. এম. জাহাঙ্গীর আলম সরকার জানান, পাঠান বাড়ি এলাকার একটি নির্মাণাধীন ভবনের মাটির নিচে পুতে রাখা একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে পা ছাড়া পুরো শরীর মাটির নিচে। সেখান থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। অভিযুক্ত সাব্বিরকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।









Leave a reply