পেটের ভেতর ইয়াবা নিয়ে ধরা পড়লো ৫ জন

|

কুমিল্লা ব্যুরো

কুমিল্লায় পেটের ভেতর ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার ভোরে জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে নগরীর শাকতলা এলাকার মডার্ণ হাসপাতালে এক্সরের মাধ্যমে নিশ্চিত হয়ে তাদের পেট থেকে ইয়াবা বের করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার শেখ বিল্লাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ভোরে পদুয়ার বাজারে অবস্থান নেয়। এক সময় শ্যামলী পরিবহনের এক নৈশকোচ থেকে নেমে ৫ জন শহরের উদ্দেশে রওয়ানা দেয়। গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয় এবং পরে মডার্ণ হাসপাতালে নিয়ে এক্সরের মাধ্যমে পেটের ভেতর ইয়াবার সন্ধান পাওয়া যায়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা জানায়, টেকনাফ থেকে কুমিল্লায় পাচারের উদ্দেশ্যে এসব ইয়াবা নিয়ে আসা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- বরিশালের গৌরনদী থানার নাধই গ্রামের জহির সিকদারের ছেলে রাসেল সিকদার সুমন (৩১), একই থানার ঘেরাকুল গ্রামের ছিদ্দিক সর্দারের ছেলে রেজাউল সর্দার (২৫), জামালপুর জেলার সরিষাবাড়ি থানার চর গোলাবাড়ী গ্রামের রবিউল মণ্ডলের ছেলে সাদ্দাম হোসেন (২৫), লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার দক্ষিণ চরমার্টিন এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে রিয়াজ হোসেন (২৯) ও নাটোর জেলা সদরের ডাঙ্গাপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৫)।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply