৪ জেলায় সড়ক দুর্ঘটনায় ৯ জনের মৃত্যু

|

আজও ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় সাত জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে রাজধানীর অদূরে আশুলিয়ায় ইটবোঝাই ট্রাক তুরাগ নদে পড়ে নিহত হয়েছেন চার জন।

পুলিশ জানায়, সকাল সাড়ে ৭টার দিকে আবদুল্লাপুর-বাইপাইল সড়কে মরাগাঙ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটি আশুলিয়া থেকে ইটবোঝাই করে ঢাকায় আসছিলো। পথে মরাগাঙ্গ এলাকার ব্রিজে একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে তলিয়ে যায় ট্রাকটি। পরে ফায়ার সার্ভিসের ডুবুরীদল অভিযান চালিয়ে উদ্ধার করে চার জনের মরদেহ।

এদিকে, চট্টগ্রামের চন্দনাইশে ট্রাক চাপায় দুই মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রাত আড়াইটার দিকে ট্রাককে ওভারটেকিংয়ের সময় দুর্ঘটনাটি ঘটে বলে জানা গেছে। এছাড়া ট্রাক্টর ও অটোরিকশার সংঘর্ষে ১জন নিহত হয়েছেন ঠাকুরগাঁওয়ে। আহত হয়েছেন একজন। অপর এক দুর্ঘটনায় আরও একজন নিহত হয়েছে।

অপরদিকে ঠাকুরগাঁওয়ের পৃথক সড়ক দুর্ঘটনায় আনোয়ার আলী (২৬) নামের এক ট্রলির ড্রাইভার ও আব্দুর রহিম (২৪) নামের এক হেলপার নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো দুইজন। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার আকঁচা ইউনিয়নের দেবীবাড়ি এলাকায় ও রাণীশংকৈল উপজেলা বন্দর এলাকার পাইলট স্কুল মোড়ে এই পৃথক দুর্ঘটনা ঘটে।









Leave a reply