যমুনা টেলিভিশনের প্রতিবেদনে ফুটপাত দখলমুক্ত

|

দখল মুক্ত হলো রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরের সামনের ফুটপাত। যমুনা টেলিভিশনে সংবাদ প্রচারের পর দখলদার স্থানীয় কাউন্সিলর হাসিবুর রহমান মানিকই ফুটপাত থেকে স্থাপনা সরিয়ে ফেলেছেন। তার বিরুদ্ধেই ফুটপাতজুড়ে দোকান নির্মাণের অভিযোগ ছিল।

লালবাগে ঢাকেশ্বরীর মন্দিরের সামনের রাস্তাটি রাজধানীর অন্যতম গুরুত্বপূর্ণ সড়ক। নানা আয়োজন ঘিরে বিপুল সমাগম ঘটে এই এলাকায়। কিন্তু ফুটপাত দখলে নিয়ে পাকা দোকান নির্মাণ করে স্থানীয় কাউন্সিলর হাসিবুর রহমান মানিক। এতে চলাচলে ভোগান্তিতে পড়েন এলাকাবাসী।

এ নিয়ে গত মঙ্গলবার যমুনা টেলিভিশন সংবাদ প্রকাশ করে। অবস্থা বেগতিক দেখে একই দিন ফুটপাত থেকে অবৈধ স্থাপনা সরিয়ে ফেলেন স্থানীয় কাউন্সিলর।

পরে যমুনা টেলিভিশনের প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি অস্বীকার করে দায় চাপান ঠিকাদারের উপর। এসময় মানিক বলেন, এখানে আমার কোনো সংশ্লিষ্টতা নেই। আপনি রিপোর্ট করার পরপরই আমি এসে এগুলো সরিয়ে ফেলতে বলেছি।

ফুটপাত দখল মুক্ত হলেও এখনও সীমানা প্রাচীর থাকায় ক্ষোভ রয়েছে ব্যবসায়ীদের মাঝে। মার্কেট নির্মাণের আগে তারা চান স্থায়ী পুনর্বাসন।

এদিকে যমুনা টেলিভিশনে সম্প্রচারিত এ সংক্রান্ত রিপোর্ট ফেসবুক পেইজে পোস্ট করার পর তার নিচে হাসিবুর রহমান মানিক মন্তব্য করে নিজের সততার পক্ষে সাফাই দিয়েছেন। তার মন্তব্যটি এখানে তুলে দেয়া হল–


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply