মাদারীপুরে কোচিং সেন্টারের ৪ শিক্ষককে অর্থদন্ড

|

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের রাজৈরে বিভিন্ন কোচিং সেন্টারে অভিযান চালিয়ে ৪ শিক্ষককে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। র‌্যাব-৮ এর সহায়তায় অভিযান চালানো হয়।

ভ্রাম্যমান আদালত জানায়, শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী প্রশ্নফাঁস রোধ ও সুষ্ঠুভাবে এসএসসি পরীক্ষা সম্পন্নের লক্ষ্যে বৃহস্পতিবার সকালে জেলার রাজৈর উপজেলা সদর ও টেকেরহাটের ৩টি কোচিং সেন্টারে র‌্যাব-৮ এর সহযোগিতায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান চালানো হয়।

এসময় সরকারের নির্দেশ অমান্য করে কোচিং চালু রাখার অপরাধে অন্তর কোচিং সেন্টারের মালিক শোলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অসীম কুমার মন্ডল,শহীদ সরদার সাজাহান গার্লস স্কুল ও কলেজের শিক্ষক অখিলকুমার পাল, স্বাস্থ্য সহকারী নৃপেনবসু এবং স্কলাষ্টিক হাই স্কুলের শিক্ষক পলাশ মন্ডলসহ ৪ কোচিং সেন্টারের মালিককে আটক করে ভ্রাম্যমান আদালত। এসময় ভ্রাম্যমান আদালত আটক ৪ শিক্ষকের প্রত্যেককে ১ হাজার টাকা করে জরিমানা করে এবং তাদের কাছ থেকে সরকার নির্দেশিত সময়ে কোচিং বন্ধ রাখার মুচলেকা নেওয়া হয়। এছাড়াও প্রত্যয় কোচিং সেন্টারের ২ শিক্ষকের কাছ থেকে কোচিং বন্ধ রাখার মুচলেকা নেওয়া হয়।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার রইসউদ্দিন জানান, সরকার ঘোষিত সময়ের মধ্যে কোচিং সেন্টারের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।









Leave a reply