মুকসুদপুরে গণপিটুনিতে আহত ডাকাতের মৃত্যু

|

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ।
গোপালগঞ্জের মুকসুদপুরে গণপিটুনীতে আহত ডাকাত সদস্য দ্বীন ইসলাম (৪৫) চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ শুক্রবার মৃত্যু হয়েছে। মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল পাশা ডাকাত সদস্য দ্বীন ইসলামের মৃত্যুর স্বত্যতা নিশ্চিত করেছেন।

মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মনিম উল হাবীব জানান, আহত ডাকাত সদস্যর অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য সকাল সাড়ে আটটার সময় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপতালে রেফার করা হয়। পরে হাসপাতালের প্রক্রিয়া শেষ করে গোপালগঞ্জ হাসপাতালে প্রেরণ কালে সকাল সাড়ে এগারোটার দিকে তিনি মারা যান।

উল্লেখ্য, গত ৩১ জানুয়ারী বৃহস্পতিবার ভোর রাতে মুকসুদপুরের দিগনগর গ্রামে ডাকাতিকালে দুই ডাকাতকে গণ পিটুনী দিয়ে পুলিশে দেয় স্থানীয় জনতা।

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার শৈলখোলা গ্রামের বাবুল শেখের ছেলে দ্বীন ইসলাম ওরফে দিনু (৪৫) ও একই গ্রামের এসকেন ফকিরের ছেলে বাশার ফকির (৪০) কে ওই দিন গণ পিটুনি দিয়ে পুলিশে দেয়া হয়। আজ শুক্রবার চিকিৎসাধীন থাকা অবস্থায় দ্বীন ইসলাম মৃত্যু বরণ করেন।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল পাশা জানান, আগামীকাল শনিবার লাশের ময়না তদন্ত করার জন্য গোপালগঞ্জ মর্গে পাঠানো হবে এবং ময়না তদন্ত শেষে তার লাশ আত্মীয় স্বজনের কাছে বুঝিয়ে দেয়া হবে।









Leave a reply