ঠাকুরগাঁওয়ে ট্রাক চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পরেশ চন্দ্র বর্মণ (৫০) ও মাহফুজার রহমান জিয়ন (৪৫) নামের দুই এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে সদর উপজেলা বড় খোঁচাবাড়ি উনত্রিশ মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পরেশ চন্দ্র বর্মণ সদর উপজেলা আউলিয়াপুর ইউনিয়নের পেয়ারিগাঁও কচুবাড়ি গ্রামের মৃত অনন্ত বর্মণের ছেলে ও মাহফুজার রহমান জিয়ন শহরের ইসলামবাগ এলাকার মৃত মুসলিম উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মফিদার রহমান জানান, ঠাকুরগাঁওয়ের একটি বেসরকারি (এনজিও) প্রতিষ্ঠানের কর্মী পরেশ চন্দ্র বর্মণ ও জিয়ন পেশাগত কাজে মোটরসাইকেল যোগে কর্মস্থল রংপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় বিপরিত দিকে থেকে আসা পঞ্চগড়গামী একটি ট্রাক তাদের সামনে থেকে চাপা দিয়ে চলে যায়।

পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা: সুব্রত কুমার সেন তাদের মৃত ঘোষণা করেন।

সদর থানার ওসি আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ ঘটনায় সদর থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে সনাক্ত করতে পুলিশ তদন্ত করছে বলে জানান তিনি।









Leave a reply