ছাত্রের সাথে স্ত্রীর পরকিয়া: স্বামী গেলেন আদালতে

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

স্ত্রীর পরকিয়ার ঘটনায় চট্টগ্রামে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার রেশ না কাটতেই, এবার ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীর বিরুদ্ধে পরকিয়ার অভিযোগ এনে মামলা করেছেন স্বামী। গত ৩ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়ার জেলা আদালতে মামলাটি করেন স্বামী সাদ্দাম হোসেন দীপু। বিচারক ফারজানা আহমেদ মামলাটি গ্রহণ করে দুই আসামি স্ত্রী শ্রাবণী বুশরা এশা ও তার প্রেমিক মুনতাছির ইভানের নামে সমন জারি করেছেন।

এশা বর্তমানে রাজধানীর ধানমন্ডিতে আনোয়ার খান মডার্ণ আধুনিক মেডিকেল কলেজের প্রভাষক। আর মুনতাছির উত্তরা আধুনিক মেডিকেল কলেজের ছাত্র।

মামলা সূত্রে জানা গেছে, বাদী সাদ্দাম হোসেন দীপু ব্রাহ্মণবাড়িয়া শহরের উত্তর মৌড়াইল মহল্লার জহিরুল ইসলামের ছেলে।  দীপুর সাথে গত ২০১৪ সালের ২৮ আগস্ট শ্রাবণী বুশরা এশার সাথে বিয়ে হয়। দীপু তার অফিসের কাজে ঢাকার বাইরে গেলে এশার সাথে যোগাযোগ করতে মুনতাছির তার বাড়িতে আসা-যাওয়া করত। গত ২৬ ডিসেম্বর দুপুরে দীপু তার কর্মস্থলে ছিলেন। এদিন এশা ব্রাহ্মণবাড়িয়ায় তার বাবার বাড়িতে মুনতাছিরের সাথে অনৈতিক কাজে লিপ্ত হয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

মামলার বাদী পক্ষের আইনজীবী আরিফুল হক মাসুদ বলেন, সাধারণত এ ধরণের মামলা আদালত আমলে নিয়ে তদন্তের নির্দেশ দিয়ে থাকেন। কিন্তু পরকিয়ার ঘটনায় চট্টগ্রামে চিকিৎসকের আত্মহত্যার কারণে আদালত এ ঘটনাটিকে গুরুত্ব দিয়ে আসামিদের বিরুদ্ধে সমন জারি করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply