পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক আটক

|

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে কোচিং পরিচালক ও সহকারী শিক্ষক বেলজিয়াম মিয়াকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে গোবিন্দগঞ্জের তরফকামাল গ্রামের স্কয়ার প্রি-ক্যাডেট কোচিং সেন্টার থেকে তাকে আটক করা হয়।

আটক বেলজিয়াম মিয়া স্কয়ার প্রি-ক্যাডেট কোচিং সেন্টারের পরিচালক। তিনি সাহেবগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। বেলজিয়াম মিয়া সাপমারা ইউনিয়নের তরফমনু গ্রামের বাকি মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্কয়ার প্রি-ক্যাডেট কোচিং সেন্টারের পরিচালক বেলজিয়াম মিয়া। শুক্রবার দুপুরে কোচিংয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের টেস্ট পরীক্ষা ছিল। পরীক্ষার পর পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে অফিস কক্ষে ডেকে নেয় বেলজিয়াম। এসময় বেলজিয়াম তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুর চিৎকারে শিক্ষার্থীসহ আশপাশের লোকজন এসে বেলজিয়ামকে আটক করে পুলিশে সোর্পদ করে।

এদিকে, এ ঘটনার পর শিক্ষকের বিচার দাবিতে গোবিন্দগঞ্জ-ঘোড়াঘাট সড়কে অবস্থান নিয়ে অবরোধ করে বিক্ষুদ্ধ এলাকাবাসী। প্রায় আধাঘণ্টা অবরোধ করে বিক্ষোভ করে তারা। পরে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেয় এলাকাবাসী।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বেলজিয়ামকে আটক করে থানায় আনা হয়।









Leave a reply