মেহেরপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-১, আহত ৩

|

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে মোস্তাফিজুর রহমান (৪০) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাস চালকসহ তিন জন। আজ শনিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। ইটভাটার মাটি রাস্তায় জমে থাকায় বৃষ্টির ফলে এ দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

আহতরা হলেন- নিহত মোস্তাফিজুর রহমানের স্ত্রী সাথী খাতুন (৩২), শাশুড়ি শ্রাবণী নাহার (৪৮) ও মাইক্রোবাস চালক টুটুল হোসেন (৩০)। নিহত মোস্তাফিজুর রহমান মেহেরপুর শহরের ঘোষপাড়ার আজিজুর রহমানের ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি। শিশুপুত্রের চিকিৎসার জন্য মাইক্রোবাসযোগে তিনি স্বপরিবারে ঢাকায় যাচ্ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ ভোরে মাইক্রোবাসযোগে মেহেরপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন মোস্তাফিজুর রহমান। মেহেরপুর-কুষ্টিয়া সড়কের সদর উপজেলার আলমপুর নামক স্থানে পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুর রহমানকে মৃত ঘোষণা করেন। আহত অপর তিনজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান বলেন, মরদেহ ও মাইক্রোবাসটি পুলিশ হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply