বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে দুই কলেজের শিক্ষার্থীর মধ্যে সংঘর্ষ, তিন জন ছুরিকাহত

|

বগুড়া ব্যুরো

বগুড়ায় একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অন্য প্রতিষ্ঠানের দুই দল শিক্ষার্থীর মধ্যে সংঘর্ষে ৩ জন ছুরিকাহত হয়েছে। আহত হয়েছেন ওই শিক্ষা প্রতিষ্ঠানের এক শিক্ষকও। শহরের বিয়াম মডেল স্কুল ও কলেজে সোমবার এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের নিশিন্দারা এলাকায় বিয়াম মডেল স্কুল ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে সরকারি আজিজুল হক কলেজ ও সরকারি শাহ্ সুলতান কলেজের কিছু শিক্ষার্থী ক্যাম্পাসের ভেতরে ঢুকে পড়েন। বিয়ামের শিক্ষার্থীরা যখন সঙ্গীত ও নৃত্য পরিবেশন করছিলো তখন বহিরাগত শিক্ষার্থীরা  নাচানাচি শুরু করে। একপর্যায়ে তাদের মধ্যে ধাক্কাধাক্কি শুরু হলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে সরকারি আজিজুল হক কলেজের একাদশ শ্রেণির ছাত্র মিকাত এবং সরকারি শাহ সুলতান কলেজের ছাত্র অভি ও নিয়াজ ছুরিকাহত হয়। সংঘর্ষ থামাতে গিয়ে আহত হন বিয়াম মডেল স্কুল ও কলেজের সহকারী শিক্ষক সানাউল হক।

ছুরিকাহত তিন কলেজ ছাত্রকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি ) এসএম বদিউজ্জামান জানান, শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষ সংঘর্ষের ভিডিওচিত্র ধারণ করেছেন। ওই ভিডিওচিত্র দেখে জড়িতদের সনাক্ত করা হয়েছে। তারা সবাই কলেজ শিক্ষার্থী, তাদের গ্রেফতারে অভিযানও শুরু হয়েছে বলে জানান তিনি।









Leave a reply