ধর্ষণের মামলায় সেই দুই পুলিশ কর্মকর্তা গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জ
দুইদিন আটকে রেখে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা হওয়ার পর মানিকগঞ্জের সাটুরিয়া থানার সেই দুই পুলিশ কর্মকর্তাকে গ্রেফতার দেখানো হয়েছে। এরা হলেন, এসআই সেকেন্দার হোসেন ও এএসআই মাজহারুল ইসলাম। এর আগে ওই দুই পুলিশ কর্মকর্তাকে থানা থেকে প্রত্যাহার করা হয়।

সোমবার রাতে নির্যাতনের শিকার তরুণী সাটুরিয়া থানায় দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন। এরপর তাদের গ্রেফতার দেখানো হয়। রাতেই তরুণীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানায় মানিকগঞ্জ সদর থানায়।

জানা যায়, খালার সাথে পাওনা টাকা চাইতে গেলে সাটুরিয়া থানার এসআই সেকেন্দার হোসেন ও এএসআই মাজহারুল ইসলাম ডাকবাংলোর একটি রুমে ২ দিন আটকে রেখে ওই তরুণীকে ধর্ষণ করে। এসময় জোর করে তরুণীকে ইয়াবা সেবন করান দুই পুলিশ কর্মকর্তা। গত শুক্রবার তাদের ডাকবাংলো থেকে বের করে দেয়ার পর ঘটনা জানাজানি হয়। এরপর শনিবার রাতে ওই দুই পুলিশ কর্মকর্তাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। রোববার তরুণী মানিকগঞ্জ পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করলে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়।

তদন্ত কর্মকর্তা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান জানান,প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে।

এর আগে সোমবার দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম সাংবাদিকদের জানিয়েছিলেন তদন্ত কমিটি কাজ শুরু করেছে।অভিযোগ প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশ বলে তাদের কোন ছাড় দেয়া হবে না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply