ভাঙ্গায় প্রাইভেটকার ভর্তি বিদেশী মদ জব্দ, আটক ১

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গায় ৬’শ বোতল বিদেশী মদ ও বিয়ারসহ একটি প্রাইভেটকার জব্দ করেছে পুলিশ। এসময় মাদক পাচার এর সাথে জড়িত একজনকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গা চৌরাস্তা মোড়ে থেকে প্রাইভেট কারসহ এর চালককে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম রাসেল সর্দার। সে বরিশাল জেলার গৌরনদী উপজেলার পিঙ্গলকাঠি গ্রামের রিসাই সর্দারের ছেলে।

ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম বলেন, রাসেল ঢাকার মোহাম্মদপুর থেকে বরিশাল যাচ্ছিল। প্রাইভেট কারটি রাসেল নিজেই চালাচ্ছিল। প্রাইভেটকারটি ভাঙ্গা চৌরাস্তা মোড় এলাকা পাড় হওয়ার সময় দায়িত্বরত ট্রাফিক পুলিশের কর্মকর্তা আরিফ ও জামাল থামার সংকেত দেয়। কিন্তু প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ৩’শ গজ দূরে কর্তব্যরত অন্য ট্রাফিক পুলিশ সদস্যরা অপর একটি গাড়ি রাস্তার উপর পার্ক করে ব্যারিকেড দিলে প্রাইভেট কারটি থামতে বাধ্য হয়। পরে গাড়িটি তল্লাশি করে পুরো গাড়ি ভর্তি বিদেশী বিভিন্ন ব্রান্ডের ৬’শ বোতল মদ ও বিয়ার জব্দ করা হয়। ট্রাফিক পুলিশে কৌশলী তৎপরতা ও থানা পুলিশের তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহণে মাদকের এই বিপুল পরিমাণ চালানসহ মাদক ব্যবসায়ীকে আটক করা সম্ভব হয়েছে বলেও জানান তিনি।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাঈদুর রহমান বলেন, ট্রাফিক পুলিশ আমাদের কাছে সাহায্য চাওয়ার সাথে সাথেই আমরা ঘটনাস্থল ভাঙ্গা বাজার দক্ষিনপাড় বরিশাল হোটেলের সামনে একাধিক পুলিশ ফোর্স পাঠাই। মাদক ব্যবসায়ী রাসেল সর্দারের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে বলেও জানান তিনি।

দায়িত্বরত ট্রাফিক পুলিশের পরিদর্শক আরিফ ও জামাল জানান, আমরা প্রাইভেটকারটির গতি রোধ করতেই সে আমাদের উপর দিয়ে চালাতে চেষ্টা করে। তখনই আমাদের সন্দেহ হয়। আমরা ওর পিছু নেই এবং দক্ষিনপাড় বাজার বাসষ্ট্যান্ডে ডিউটিরত অন্য ট্রাফিকদের ওয়াকিটকির মাধ্যমে বিষয়টি জানাই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply