কেন্দ্রের সামনে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
মাদারীপুরের শিবচরে বৃহস্পতিবার সকালে শুভ হাওলাদার (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে কেন্দ্রের সামনে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। পরে গুরুতর আহত অবস্থায় শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পারিবারিকভাবে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের শিবচর উপজেলাধীন দত্তপাড়া টিএন একাডেমির এসএসসি পরীক্ষার্থী শুভ হাওলাদারের ওপর সন্ত্রাসীরা হামলা চালায়। সকাল সাড়ে ৯টায় শুভ হাওলাদার শেখ ফজিলাতুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করছিল। এসময় দুর্বৃত্তরা শুভ হাওলাদারকে ডাক দেয়।  পুকুর পাড়ে নিয়ে প্রকাশ্যে চাইনিজ কুড়াল দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে শুভ হাওলাদার গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা ও নিরাপত্তা কর্মীরা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহত পরীক্ষার্থী শুভ হাওলাদার বলেন, নাহিদের সাথে গতকাল শুনেছি স্কুলে ঝামেলা হয়েছে। আমি সেখানে ছিলাম না। ওই ঘটনাকে কেন্দ্র করেই নাহিদ ও অন্যরা আমাকে কুপিয়েছে। আমার পরীক্ষাটা দেয়া হলো না। কি হবে জানি না ?

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ ইমদাদুল হক জানান, ধারালো অস্ত্রের আঘাতে তার ডান পায়ের হাঁটুতে গুরুতর জখম হয়।  ডান পায়ের নিচে রগ কেটে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জরুরী ভিত্তিতে তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

শিবচর থানার ওসি জাকির হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীদের ধরতে অভিযান চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply