বাঁশ বাগানে কৃষকের গলাকাটা লাশ

|

স্টাফ রিপোর্টার, নাটোর

নাটোরের বড়াইগ্রাম থেকে সঞ্জীত বিশ্বাস নামে এক কৃষকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার নগর ইউনিয়নের জালোড়া গ্রামে নিহতের বাড়ি সংলগ্ন একটি বাঁশ বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সঞ্জীত বিশ্বাস একই গ্রামের সত্যেন বিশ্বাসের ছেলে।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন ও নিহতের পরিবারের সদস্যরা ও নগর ইউপি চেয়ারম্যান নীলুফার ইয়াসমিন ডালু জানান, বুধবার সন্ধ্যার দিকে বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় সঞ্জীত বিশ্বাস। পরে রাত ৮ টার দিকে সঞ্জীত বিশ্বাসের মোবাইল ফোন বন্ধ পায় তার স্বজনরা। পরে রাতেই বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে প্রতিবেশিরা বাড়ি সংলগ্ন বাঁশ বাগানের পাশ দিয়ে যাওয়ার সময় রক্তাক্ত অবস্থায় একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ধারালো অস্ত্র দিয়ে তার গলা কেটে হত্যা করা হয়েছে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখতে পুলিশের অভিযান শুরু হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply