ভালোবাসা দিবসে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‘সিঙ্গেল পরিষদের’ বিক্ষোভ

|

বিশ্ব ভালোবাসা দিবসকে কেন্দ্র করে পুজিবাদী প্রেমের বিরুদ্ধে বিক্ষোভ জানিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ‘বাংলাদেশ সিঙ্গেল সংগ্রাম পরিষদ’।

বুধবার সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ‘বাংলাদেশ সিঙ্গেল সংগ্রাম পরিষদ’ ব্যানারে এই সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ থেকে পুঁজিবাদী প্রেম ও ভালোবাসা দিবসে নানা অসামাজিক কাজের বিরুদ্ধে স্লোগান দেওয়া হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় সিঙ্গেল সংগ্রাম পরিষদের সভাপতি মোঃ মেহেদি হাসান নিবিড়ের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন পরিষদের আহ্বায়ক এস এম আব্দুর রহমান আবির, সভাপতি মাহিন মাহি ইমতু ও সাধারণ সম্পাদক বাবর হোসাইন বাপ্পি।

মাহিন মাহি ইমতু বলেন, আজকাল অনেকেই ভালোবাসার নামে নানা অসামাজিক কার্যকালাপ করে থাকে, যা বেমানান। আর ভালোবাসা কোন একটি দিনের ব্যাপার নয়, ভালোবাসা প্রতিদিনের।

এস এম আব্দুর রহমান আবির বলেন, ভালোবাসা দিবসের নামে অশ্লীলতায় আমরা বিশ্বাস করি না। আমরা ক্যাম্পাসে অশ্লীলতার বিরুদ্ধে লড়ছি। এই সমাবেশ সেই সব কর্মকাণ্ডের বিরুদ্ধেই প্রতিবাদ। সমাবেশ শুরুর আগে সিঙ্গেল সংগ্রাম পরিষদের কর্মীরা মিছিল নিয়ে ক্যাম্পাসের নানা জায়গা প্রদক্ষিণ করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply