নাটোরে ওয়ার্ড যুবলীগ সভাপতিকে কুপিয়ে হত্যা

|

স্টাফ রিপোর্টার:

নাটোরের দত্তপাড়ায় ওয়ার্ড যুবলীগ সভাপতি হাসান আলী খাঁকে (২৪) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহত হাসান আলী সদর উপজেলার দত্তপাড়া এলাকার মোংলা খাঁর ছেলে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে দত্তপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। পরে রাত পৌনে ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত হাসান আলীর পরিবার ও এলাকাবাসী জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ কর্মী ও ওয়ার্ড মেম্বার সালাউদ্দিন সেন্টু গ্রুপের সাথে বড়হরিশপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি হাসান ও তার সহযোগী কাদের গ্রুপের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে হাসান দত্তপাড়া বাজারে আসলে উত্তেজনা সৃষ্টি হয়। পরে হাসান বাজার থেকে চলে গেলে সেন্টু গ্রুপের সদস্যরাও বাজার ত্যাগ করে।

পরে সন্ধ্যার দিকে হাসান পুনরায় দত্তপাড়া বাজারের একটি চায়ের স্টলে আসলে সেন্টু গ্রুপের সদস্যরা ধারালো অস্ত্র নিয়ে অর্তকিতভাবে তার ওপর হামলা করে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে সেন্টু গ্রুপের সদস্যরা পালিয়ে যায়। আহত অবস্থায় হাসানকে প্রথমে নাটোর সদর হাসপাতালে ও পরে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন আহমেদ ঘটনার সতত্যা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।









Leave a reply